হ্নীলা ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবদল নেতা মোঃ দেলোয়ার হোছনের ইন্তেকাল

হুমায়ূন রশিদ : হ্নীলা ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবদল নেতা অসুস্থ অবস্থায় হাসপাতালে ইন্তেকাল করেছেন। এই যুব নেতা এবং ব্যবসায়ীর মৃত্যুতে ব্যবসায়ী, দোকান কর্মচারী সমিতি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

জানা যায়, ২১জুন সকাল সাড়ে ৮টারদিকে উপজেলার হ্নীলা পূর্ব পানখালীর মৃত অছিউর রহমানের পুত্র, হ্নীলা ব্যবসায়ী সমিতির সভাপতি ও উপজেলা যুবদল নেতা মোঃ দেলোয়ার হোছন (৪৭) কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ১মেয়ে, ভাই-বোন, ব্যবসায়ী ও রাজনৈতিক সহকর্মীসহ শুভাকাংখী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভোগছিলেন। তিনি গত কয়েকদিন আগে ডায়ারিয়া, জ¦রসহ বিভিন্ন রোগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে লেদা আইএমও হাসপাতালে নেওয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় গত রাতে কক্সবাজার নেওয়া হয়। সেখান হতে বিমানে ঢাকা নেওয়ার প্রস্তুতিকালে তিনি মৃত্যুবরণ করেন।

এই ব্যবসায়ী নেতার মৃত্যুতে হ্নীলা বাসষ্টেশন, পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজ বিকালে হ্নীলা আল জামেয়া দারুস সুন্নাহ মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফনের প্রস্তুতি চলছে।

এই ব্যবসায়ী ও যুব নেতার মৃত্যুতে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, ব্যবসায়ী সমিতি, কর্মচারী কর্মচারী সমিতি, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা-কর্মীরা গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।